সোমবার ৪ মার্চ ২০২৪
কানাডায় খা‌লেদা জিয়ার জন্য দোয়া মাহফিল অনু‌ষ্ঠিত
নিউজ ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩, ৩:২২ PM আপডেট: ২৬.১০.২০২৩ ৩:৩২ PM
কানাডার দ্বিতীয় বৃহত্তর নগরী মন্ট্রিয়লে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে। কানাডার স্থানীয় সময় সোমবার (২৩ অক্টোবর) এই দোয়া অনুষ্ঠিত হয়।

কানাডা বিএনপির তিনবারের সভাপতি ফয়সল আহমেদ চৌধুরীকে দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত করায় বেগম খালেদা জিয়ার জন্য দোয়া ও কৃতজ্ঞতা প্রকাশ করে মন্ট্রিয়লের একটি রেষ্টুরেণ্টে কানাডা বিএনপির সাবেক নেতারা ও কুইবেক প্রদেশিক শাখার উদ্দোগে দোয়া মাহফিল ও মতবিনময় সভা অনুষ্ঠিত হয়। 

উক্ত সভায় সভাপতিত্ব করেন প্রতিষ্ঠাতা সভাপতি দেওয়ান এ.বি.এম আব্দুর রাজ্জাক রাজু। সভা পরিচালনা করেন সাবেক তিনবারের সহসভাপতি মারিফুর রহমান মারুফ। সভায় ভার্চুয়ালি প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক উত্তর-দক্ষিন ইউরোপের সমন্বয়ক আনোয়ার হোসেন খোকন ও আলবার্টা বিএনপির সভাপতি জাহিদ খান। 

সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন- কুইবেক বিএনপির সভাপতি আব্দুল মান্নান ও দোয়া পরিচালনা করেন কুইবেক বিএনপির সিনিয়র যুগ্ন সম্পাদক মুহিম আহমেদ, সভায় আরও বক্তব্য রাখেন বিএনপি নেতা ড. আবিদ বাহার, কানাডা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুস সামাদ খান নান্টু, সাবেক সাধারণ সম্পাদক আরমান মিয়া মাষ্টার, আব্দুর রহিম, কুইবেক বিএনপির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমসহ সভাপতি শাহাজান হাওলাদার শামীম, নওশাদ উল্লাহ, জোবায়ের আহমেদ, যুগ্ন সম্পাদক নাসিম উদ্দীন, সাংগঠনিক সম্পাদক তোফায়েল মোর্শেদ, জাসাস সভাপতি সিরাজুল ইসলাম মিজি, আব্দুল ওয়াদুধ রোকন, শহীদ ভুঁইয়া, সুজা চৌধুরী, মাকসুদ আহমেদ, যুব নেতা আব্দুল আজিজ, শিপলু আহমেদ, মুহিবুর রহমান, ছালামিন আহমেদ, কোষাধ্যক্ষ আব্দুল জলিল, রিপন আহমেদ প্রমুখ।
 
বক্তারা অত্যন্ত আবেগ ও ভালবাসার সঙ্গে কানাডা বিএনপি ও কুইবেক বিএনপির পক্ষ থেকে ক্রেষ্ট প্রদান করেন এবং সাবেক তিন বারের সভাপতি  ফয়ছল আহমদের স্মৃতিচারণ করে আগামি দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরোধী অন্দোলন জোরদার করার প্রত্যয় ঘোষণা করেন।

বক্তারা বলেন, ১/১১ থেকে আজ পর্যন্ত অবিচলভাবে ফয়সল আহমেদ চৌধুরীর নেতৃত্বে আমরা কানাডা এবং কানাডার প্রত্যেক প্রভিন্সে কাজ করে যাচ্ছি, যাব ইনশাল্লাহ।

আজকালের খবর/ওআর








সর্বশেষ সংবাদ
বেইলি রোড ট্র্যাজেডি : উচ্চ পর্যায়ের কমিটি গঠন হাইকোর্টের
আমাদের সবগুলো সূচকই বাড়ছে, হতাশার কিছু নেই: অর্থমন্ত্রী
উখিয়ায় করাতকল উচ্ছেদ, কাঠ জব্দ
অভিযোগ করে ব্যর্থ হয়ে মুন্সীগঞ্জে মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন
লাক্ষাদ্বীপে সামরিক ঘাঁটি করছে ভারত
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
রাজধানীজুড়ে বিভিন্ন রেস্তোরাঁয় অভিযান, আটক ৩৫
বিজিবি সদস্যদের চেইন অব কমান্ড মেনে চলার নির্দেশ প্রধানমন্ত্রীর
কন্ট্রাক্ট ফার্মিংয়ে দেশি কৃষিবিদ ও কৃষকদের নিয়োগের প্রস্তাব
আমি সার্বিকভাবে মেয়রকে সহযোগিতা করতে চাই: এমপি হাফিজ উদ্দীন আহম্মেদ
মতলবে অন্তঃসত্ত্বার উপর অ্যাসিড নিক্ষেপকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft