সোমবার ৪ মার্চ ২০২৪
নেত্রকোণা-৪ আসনে মনোনয়নপত্র জমা দিলেন সাজ্জাদুল হাসান
হাবিবুর রহমান হানিফ, মোহনগঞ্জ (নেত্রকোণা)
প্রকাশ: বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩, ৫:৩৮ PM আপডেট: ২৯.১১.২০২৩ ৫:৪৬ PM
আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে নেত্রকোণা-৪ আসনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী বর্তমান সংসদ সদস্য ও নেত্রকোণা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাজ্জাদুল হাসান তার মনোনয়নপত্র জমা দিয়েছেন। বুধবার (২৯ নভেম্বর) দুপুরে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শায়েদ পারভেজের কাছে মনোনয়নপত্র জমা দেন।

আজ সকাল ১১টায় মোহনগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে সাজ্জাদুল হাসান বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে জেলা নির্বাচন অফিসে মনোনয়ন দাখিলের উদ্দেশে রওনা দেন। এছাড়াও মোহনগঞ্জ-মদন-খালিয়াজুরী থেকে বিভিন্ন যানবাহনের মাধ্যমে নেতাকর্মীরা নেত্রকোণায় এসে যুক্ত হন সাজ্জাদুল হাসানের মনোনয়নপত্র দাখিলের সময়। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন- নেত্রকোণা জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, মোহনগঞ্জ-মদন-খালিয়াজুরি তিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, তিন উপজেলার বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিগণ এবং সর্বস্তরের সাধারণ মানুষ।

মনোনয়নপত্র জমা শেষে তিনি সাংবাদিকদের বলেন, দেশের মানুষের কল্যাণে বঙ্গবন্ধুর একজন সৈনিক হিসেবে কাজ করে যাচ্ছি। আশা করি বিজয়ী হয়ে জননেত্রী শেখ হাসিনার একজন স্বপ্ন সারথি হয়ে, সকলের সহযোগিতা নিয়ে উন্নয়ন কাজের ধারাবাহিকতা অব্যাহত রাখবো। 

অন্যান্য প্রার্থীদের বিষয়ে তিনি বলেন, তারা তাদের স্বাভাবিক নির্বাচনী প্রক্রিয়া চালাবে। সবার অংশগ্রহণে নির্বাচনী আমেজ কাজ করছে এই এলাকায়। 

প্রসঙ্গত, সাজ্জাদুল হাসান নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন পাওয়ার পর গতকাল মঙ্গলবার রাত সাড়ে আটটায় মোহনগঞ্জে আগমন উপলক্ষে সহস্রাধিক নেতাকর্মী প্রায় ৫০০ মোটরসাইকেলের গাড়িবহর নিয়ে বর্ণাঢ্য এক আনন্দ শোভা যাত্রার আয়োজন করে। সাজ্জাদুল হাসান পুনরায় নৌকার মাঝি হিসাবে মনোনয়ন পাওয়ায় হাওর পারের মানুষজন আনন্দিত ও উচ্ছ্বসিত। এলাকায় বইছে নির্বাচনী হাওয়া।   

আজকালের খবর/ওআর  








সর্বশেষ সংবাদ
আমাদের সবগুলো সূচকই বাড়ছে, কারণ হতাশার কিছু নেই: অর্থমন্ত্রী
উখিয়ায় করাতকল উচ্ছেদ, কাঠ জব্দ
অভিযোগ করে ব্যর্থ হয়ে মুন্সীগঞ্জে মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন
লাক্ষাদ্বীপে সামরিক ঘাঁটি করছে ভারত
পি কে হালদারের বান্ধবী অবন্তিকার জামিন
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
ওবায়েদুল্লাহ মামুনের আলোকচিত্র প্রদর্শনী শুরু
রাজধানীজুড়ে বিভিন্ন রেস্তোরাঁয় অভিযান, আটক ৩৫
বিজিবি সদস্যদের চেইন অব কমান্ড মেনে চলার নির্দেশ প্রধানমন্ত্রীর
কন্ট্রাক্ট ফার্মিংয়ে দেশি কৃষিবিদ ও কৃষকদের নিয়োগের প্রস্তাব
আমি সার্বিকভাবে মেয়রকে সহযোগিতা করতে চাই: এমপি হাফিজ উদ্দীন আহম্মেদ
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft