সোমবার ২৯ এপ্রিল ২০২৪
অবসরপ্রাপ্ত সেনা সদস্যদের বাড়িতে সন্ত্রাসীদের হামলা, মামলা
নেত্রকোনা প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ৬:৫৮ PM
নেত্রকোনা পৌরসভার নিজামপুর গ্রামে অবসরপ্রাপ্ত সেনা সদস্য মাহবুব আলমের বাসায় সন্ত্রাসী হামলা ও লুটপাটের অভিযোগে আদালতে মামলা হয়েছে। আজ বৃহস্পতিবার ভুক্তভোগীর স্ত্রী আসমা আক্তার বাদী হয়ে নেত্রকোনা দ্রুতবিচার ট্রাইব্যুনালে একই গ্রামের আবদুল করিম, মনিরুজ্জামান রোমন, মো. আব্দুস সামাদ নান্টুসহ ৮ জনের নামে এ মামলাটি করেন। আদালতের বিচারক কামাল হোসেন, নেত্রকোনা মডেল থানার ওসিকে মামলা রুজু করার নির্দেশ প্রদান করেন।

স্থানীয় এলাকাবাসী ও মামলার এজহার সূত্রে জানা গেছে, নেত্রকোনা পৌরসভার নিজামপুর গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য মাহবুব আলমের সঙ্গে দীর্ঘদিন ধরে একই গ্রামের আবদুল করিমের জমি নিয়ে বিরোধে চলছিল। এরই জেরে গত ২১ মার্চ বিকালে আবদুল করিমের তার ছেলে মনিরুজ্জামান রোম মো. আব্দুস সামাদ নান্টুসহ দলবল নিয়ে সন্ত্রাসী হামলা চালায়। এ সময় বাড়ি ঘর ভাঙচুর করে লোকজনকে মারপিট করে। তাদের বয়স ভীতি দেখিয়ে ঘরে থাকা বিভিন্ন জিনিসপত্র নিয়ে যায়। এ ঘটনায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যের স্ত্রী আসমা আক্তার বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৪-৫ জনকে আসামি করে ২৩ মার্চ নেত্রকোনা মডেল থানায় মামলা করেন। পরে ভুক্তভোগী অবসরপ্রাপ্ত সেনা সদস্য মাহাবুব আলমসহ তার পরিবারের সদস্যদের প্রতিনিয়ত হুমকি দিয়ে যাচ্ছে। এ ঘটনায় ভুক্তভোগীর স্ত্রী আসমা আক্তার আব্দুল করিমকে প্রধান করে তার ছেলে মনিরুজ্জামান রোমনসহ আটজনকে আসামি গতকাল আইনশৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ দমন (দ্রুত বিচার) ট্রাইব্যুনাল নেত্রকোনায় মামলা করেন।

মনিরুজ্জামান রোমন বলেন, আপনারা স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে দেখেন। জাল দলিল করে মাহাবুব অন্যের জায়গায় দখল ঘর নির্মাণ করছে বলে তিনি ফোন কেটে দেন। নেত্রকোনা মডেল থানার ওসি আবুল কালাম জানান, নিজামপুর গ্রামে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় থানায় মামলা হয়েছে। আদালতের মামলার বিষয়টি তার জানা নেই।

আজকালের খবর/ওআর








সর্বশেষ সংবাদ
মুশতাক-ফাওজিয়ার স্থায়ী জামিন
জয়পুরহাটে হত্যা মামলায় ১৯ জনের যাবজ্জীবন
ব্যাংকক থেকে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী
টিপু-প্রীতি হত্যা মামলায় ৩৩ আসামির বিচার শুরু
বৃহস্পতিবার থেকে দেশজুড়ে বৃষ্টির আভাস
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
ব্রাহ্মণবাড়িয়ায় অনুষ্ঠিত হল ‘আকাশ ভরা সূর্য-তারা, বিশ্বভরা প্রাণ’
সপ্তাহের শেষে সারা দেশে বৃষ্টির সম্ভাবনা
সাংবাদিক পরিবারকে প্রাণ নাশের হুমকির অভিযোগ
ডেঙ্গুতে এ বছর মারা যেতে পারে ৪০ হাজার মানুষ
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শিল্পী সমিতির শ্রদ্ধা
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft