বুধবার ১৭ এপ্রিল ২০২৪
আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যা করল ছাত্রলীগ নেতা, গ্রেপ্তার ২
এম এ আযম, কুড়িগ্রাম
প্রকাশ: শনিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৪, ২:৪২ PM
হত্যার ঘটনায় গ্রেফতারকৃত রেজভী কবির চৌধুরী বিন্দু ও ঝিঁনুক মিয়া

হত্যার ঘটনায় গ্রেফতারকৃত রেজভী কবির চৌধুরী বিন্দু ও ঝিঁনুক মিয়া


কুড়িগ্রামে সড়কে সাইড দেয়াকে কেন্দ্র করে শরিফুল ইসলাম সোহান (৪০) নামের এক আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। এ ঘটনায় জড়িত মুল আসামী সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজভী কবির চৌধুরী বিন্দু ও কুড়িগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটের সভাপতি ঝিঁনুক মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে শহরের খলিলগঞ্জ বাজার এলাকায় এ ঘটনার সূত্রপাত।

নিহত শরিফুল ইসলাম সোহান কুড়িগ্রাম পৌরসভার ঘোষপাড়া এলাকার কুড়িগ্রাম জেলা মটর মালিক সমিতির সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি, মৃত আমজাদ হোসেন বুলুর ছেলে। সোহান কুড়িগ্রাম পৌর আওয়ামী লীগের কোষাধ্যক্ষের দায়িত্বে ছিলেন। এছাড়া ব্যক্তিগতভাবে বিভিন্ন ব্যবসার সঙ্গে জড়িত বলে জানা গেছে।

এ ঘটনায় শুক্রবার কুড়িগ্রাম শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় রাস্তা অবরোধ করেন ব্যবসায়ীরা। পরে খবর পেয়ে রাত ৯ টার দিকে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঘটনার প্রত্যক্ষদর্শী নিহত সোহানের বন্ধু খন্দকার রেদোয়ান মাহমুদ বলেন, সোহানসহ আমরা তিনজন বন্ধু শহরের অভিনন্দন কনভেনশন সেন্টারে সামনে দাঁড়িয়ে ছিলাম। হঠাৎ করে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আমাদের গাড়ির সামনে এসে ছিটকে পরে। তখন আমরা আহত মোটরসাইকেল আরোহী দুজনকে উদ্ধার করে একটি অটোরিকশার মাধ্যমে হাসপাতালে পাঠিয়ে দেই। পরে আমরা শহরের দিকে যাবার সময় কয়েকটি মোটরসাইকেলে করে এসে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজভী কবির চৌধুরী বিন্দু সহ তার দলবল আমার জীপ গাড়িকে পথ রোধ করে। কিছু বুঝে উঠার আগে আমাদের উপর হামলা চালায়। এতে গুরুতর আহত হন সোহান। পরে সোহানকে ছাত্রলীগ নেতারাই গাড়িতে করে সদর হাসাপাতাল নিয়ে যায়। হাসপাতালের সামনে এসে আবারো ছাত্রলীগ নেতা ও তার দলবল সোহানকে মাইর শুরু করে। এরপর আহত সোহানকে হাসাপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

এ ব্যাপারে কুড়িগ্রাম পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিউল ইসলাম বলেন, শরিফুল ইসলাম সোহান খুব ভদ্র মানুষ ছিলেন। সে পৌর আওয়ামী লীগের কোষাধ্যক্ষের দায়িত্বে ছিলেন।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান বলেন, হত্যাকান্ডে জড়িত থাকা দুই ব্যক্তিকে শহরের বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।
 
এ ব্যাপারে কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম বলেন, পুলিশের বিশেষ টিম অপরাধীদের সনাক্ত করে গ্রেপ্তার করে।  গ্রেপ্তারকৃত রেজভী কবির চৌধুরী বিন্দু সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ঝিঁনুক মিয়া কুড়িগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটের সভাপতি।

আজকালের খবর/এসএইচ








সর্বশেষ সংবাদ
তেজগাঁওয়ে সারানো হলো লাইনচ্যুত বগি, ট্রেন চলাচল স্বাভাবিক
‘ভারত বর্জন’ প্রচারণায় বাংলাদেশের সঙ্গে সম্পর্ক নষ্ট হবে না: শ্রিংলা
ওমানে বন্যায় ১৮ জনের মৃত্যু, বৃষ্টিতে ডুবে গেছে দুবাই বিমানবন্দর
বার্সাকে কাঁদিয়ে সেমিফাইনালে পিএসজি
তেজগাঁওয়ে ট্রেন লাইনচ্যুত, ঢাকার পথে ট্রেন বন্ধ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
নিসচার ১০ম মহাসমাবেশ উদযাপন কমিটি গঠন
মালয়েশিয়ায় তালাবদ্ধ ঘরে মিললো ঢাকার শীর্ষ সন্ত্রাসী জয়ের মরদেহ
ইরানের ওপর নতুন নিষেধাজ্ঞার কথা ভাবছে যুক্তরাষ্ট্র ও ইইউ
উপজেলা নির্বাচন : বিশ্বনাথে ৩ পদে ২০ প্রার্থীর মনোনয়নপত্র জমা
অস্ত্রসহ কেএনএফের আরো ৮ সদস্য আটক
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft