বুধবার ২১ ফেব্রুয়ারি ২০২৪
প্লেবয় ম্যাগাজিনে টপলেস হলেন রাজকুমারী
আনন্দমেলা ডেস্ক
প্রকাশ: সোমবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৪, ৭:২৮ PM
রাজকুমারী শব্দটা শুনলেই চোখের সামনে ভেসে ওঠে ঝলমলে ভারী পোশাক, বহুমূল্যের গয়নায় শোভিত কোনো সুন্দরী নারীমুখ। সেই রাজকুমারী প্রথমবার টপলেস হয়ে ফটোশুট করলেন।

প্লেবয় ম্যাগাজিনের জন্য শরীর থেকে অনায়াসে পোশাক সরিয়ে ক্যামেরার সামনে পোজ দিলেন ৩৭ বছর বয়সি জেনিয়া ফ্লোরেন্স গ্যাব্রিয়েলা সোফি আইরিস, প্রিন্সেস অব স্যাক্সনি। জানা গেছে, এই ম্যাগাজিনের লোকাল সংস্করণের প্রচ্ছদে জার্মানির রাজকুমারীর টপলেস ছবিটি প্রকাশিত হয়েছে। জার্মান এক গণমাধ্যমকে রাজকুমারী জানান, প্রত্যেক নারীই নিজের মতো করে সুন্দর। ওই প্রতিবেদন অনুযায়ী, প্রপিতামহ ফ্রেডরিক অগাস্ট থ্রি ছিলেন স্যাক্সনির শেষ রাজা। ১৯৩২ সালে তিনি মারা যান। রাজকুমারীর কথায়, ফ্রেডরিক অগাস্ট থ্রি বেঁচে থাকলে তার এই পদক্ষেপকে সমর্থনই জানাতেন। কারণ, তিনি খুব খোলামনের মানুষ ছিলেন বলেই জানান জেনিয়া।

তবে দাদা থাকলে এই কাজে অনুমোদন দিলেও, পরিবারের অন্য কোনো সদস্য তা মানবেন না বলেই মনে করেন রাজকুমারী। পরিবারের কেউ এই ম্যাগাজিনের একটা কপি কিনলেও তিনি অবাক হবেন বলেও জানান। এক সময় রাজকুমারী হওয়ার কারণে বন্ধুদের নানা কৌতূহলী প্রশ্নের মুখে পড়তে হতো জেনিয়া ফ্লোরেন্স গ্যাব্রিয়েলা সোফি আইরিসকে। মেয়ে বন্ধুরা জানতে চাইতেন, গল্পের রাজকুমারীদের মতোই তারও দাসী রয়েছেন কি না।

এমনকী তার ছেলে বন্ধুরা তাকে বিয়ে করে রাজ পরিবারের সদস্য হওয়ারও প্রস্তাব দিতেন। সে সময় কিছুটা বিরক্ত হলেও এখন ওয়েটিনের হাজার বছরের পুরনো রাজ পরিবারের সদস্য হিসাবে তার ভালই লাগে। ‘ডাই বার্গ’, ‘সামার হাউজ অব দ্য স্টারস’, ‘ব্যাটেল অব দ্য রিয়ালিটি স্টারস’ এর মতো রিয়ালিটি শো’য়ে অংশও নিয়েছেন তিনি। রাজকুমারী জানান, রিয়েলকেই রিয়ালিটি টিভিতে ফেরাতে চান। একইসঙ্গে বাস্তবে তিনি কী তাও তুলে ধরতে চান সকলের সামনে।

আজকালের খবর/আতে








সর্বশেষ সংবাদ
ইতালি যাওয়ার পথে নৌকাডুবি, নিহতদের ৫ জনের বাড়ি মাদারীপুরে
ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
বাঙালির অমর একুশে আজ
বাংলাদেশের সঙ্গে যৌথ প্রতিরক্ষা সামগ্রী উৎপাদনে যেতে চায় ভারত
আদানি থেকে বছরে ১ বিলিয়ন ডলারের বিদ্যুৎ কিনবে বাংলাদেশ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
ফেনী কলেজের ৩৩ শিক্ষার্থীর এইচএসসি পরীক্ষা অনিশ্চিত
কমলগঞ্জে দু'দিন ব্যাপী বই মেলার উদ্বোধন
দেবীদ্বারে ৪৫০ শিক্ষা প্রতিষ্ঠানের ৩২৬টিতে নেই শহীদ মিনার
আদমদীঘিতে স্কুলে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত
দাম কমলো সয়াবিন তেলের
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft