বুধবার ১৭ এপ্রিল ২০২৪
সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির ৩৫তম বার্ষিক সদস্যসভা
সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪, ৭:১২ PM
‘শেখ হাসিনার  উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ’ এই শ্লোগানকে সামনে রেখে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির ৩৫তম বার্ষিক সদস্যসভা অনুষ্ঠিত হয়েছে। 

আজ বৃহস্পতিবার সকাল ৯টায় পাটকেলঘাটাস্থ সমিতির প্রধান কার্যালয় প্রাঙ্গণে সমিতি বোর্ড, সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি রহিমা খাতুনের সভাপতিত্বে এই বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত হয়। সকাল ৯টা থেকে গ্রাহক সদস্যগণের রেজিস্ট্রেশন, সভাপতি, পরিচালকমণ্ডলী ও মহিলা পরিচালকদের সভামঞ্চে আসন গ্রহণ করেন। 

এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন- সভাপতি ও মহিলা পরিচালক রহিমা খাতুন, সহ-সভাপতি মো. শিফার উদ্দীন, সচিব ও মহিলা পরিচালক নাছরিন সুলতানা, কোষাধ্যক্ষ মো. কামরুজ্জামান, মহিলা পরিচালক মেহেরুন্নেছা, এলাকা পরিচালক ফিরোজ হোসেন, এলাকা পরিচালাক মো. আকদাস হোসেন, এলাকা পরিচালক ম. ফেরদৌস আলম, এলাকা পরিচালক মো. আলাউদ্দীন। সমিতির জেনারেল ম্যানেজার ছিলেন জিয়াউর রহমান। 

এ সময় পবিত্র কুরআন থেকে তেলাওয়াত, পবিত্র গীতা পাঠ, বার্ষিক সদস্য সভার বিজ্ঞপ্তি পাঠ, কোরাম নির্ধারণকল্পে সদস্যদেও উপস্থিতিজনিত হিসাব প্রদান, বাপবি বোর্ডের চেয়ারম্যান বাণী, সভাপতির প্রতিবেদন, কোষাধ্যক্ষের প্রতিবেদন, জেনারেল ম্যানেজারের প্রতিবেদন, প্রশ্নোত্তর পর্ব, লটাীি  ড্র, পুরস্কার বিতরণ ও নির্বাচন কমিশন কর্তৃক নির্বাচন ফলাফল ঘোষণা করা হয়। 

এর পূর্বে সমিতির জেনারেল ম্যানেজার জিয়াউর রহমান সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির সমিতি বোর্ড কর্মকর্তা ও সদস্যদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত আলোচনায় বলেন, লাভ নয় লোকসান নয়, সমিতির সদস্যরাই পল্লীবিদ্যুৎ সমিতির মালিক। বর্তমান সরকার দেশের আর্থ-সামাজিক উন্নয়নে ঘরে ঘরে বিদ্যুৎ ও শতভাগ বিদ্যুতায়ন নিশ্চিত করে শিল্প কলকারখানা, কৃষি, মৎস্য খাতে যে অভূতপূর্ব উন্নয়ন ও উৎপাদনমুখী করে তুলেছেন তা সত্যিই দৃষ্টান্ত। সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতি দালালমুক্ত ঘোষণা করে সাধারণ সদস্যদের স্বচ্ছতা ও জবাবদিহিতার ভিত্তিতে সেবা নিশ্চিত করা হচ্ছে। কর্মকর্তা-কর্মচারী ও বোর্ড কর্তৃক কোনো সদস্য যদি হয়রানির শিকার হয় তাহলে লিখিত অভিযোগ দাখিল করলে তদন্তপূর্বক বিহিত ব্যবস্থা গ্রহণ করা হইবে। বর্তমান সরকারের অগ্রণী ভূমিকায় সাতক্ষীরা জেলা মৎস্য, কৃষি ও শিল্প খাতে উৎপাদনমুখী হওয়ায় এ অঞ্চলকে অর্থনৈতিক অঞ্চল ঘোষণা করা হয়েছে। অধিক উৎপাদনের লক্ষ্যে সাতক্ষীরার সুন্দরবন, ভোমরা স্থলবন্দর, বসন্তপুর নৌ-বন্দরসহ নানা কর্মমুখী পরিকল্পনা গড়ে উঠছে। সে কারণে শতভাগ বিদ্যুৎ নিশ্চয়তায় তিনি কর্মকালীণ সময়ে জোরতৎপরাত অব্যবহত রাখবেন। সমগ্র ৩৫তম বার্ষিক সদস্য সভার উপস্থাপনায় ছিলেন ইসি শেখ মহিদুল ইসলাম ও ডাটা এন্ট্রি অপারেটর ঋতু সরকার। 

আজকালের খবর/ওআর








সর্বশেষ সংবাদ
তেজগাঁওয়ে ট্রেন লাইনচ্যুত, ঢাকার পথে ট্রেন বন্ধ
ঢাকাসহ পাঁচ বিভাগে ঝড়-শিলাবৃষ্টির পূর্বাভাস
বাংলাদেশে পালিয়ে এলো মিয়ানমারের আরো ৫০ সীমান্তরক্ষী
ইরানের ওপর নতুন নিষেধাজ্ঞার কথা ভাবছে যুক্তরাষ্ট্র ও ইইউ
‘মুজিবনগর দিবসে বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে’
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
নিসচার ১০ম মহাসমাবেশ উদযাপন কমিটি গঠন
মালয়েশিয়ায় তালাবদ্ধ ঘরে মিললো ঢাকার শীর্ষ সন্ত্রাসী জয়ের মরদেহ
উপজেলা নির্বাচন : বিশ্বনাথে ৩ পদে ২০ প্রার্থীর মনোনয়নপত্র জমা
সোনিয়া পাচ্ছেন প্রনস-বিপাশা গুহঠাকুরতা স্মৃতি সম্মাননা
অস্ত্রসহ কেএনএফের আরো ৮ সদস্য আটক
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft