রবিবার ১৪ এপ্রিল ২০২৪
এসএসসি পরিক্ষার্থী ছাত্রীকে অপহরণের চেষ্টা, যুবক আটক
মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৪, ৭:৫০ PM আপডেট: ১৬.০২.২০২৪ ৭:৫৮ PM
মাগুরার মহম্মদপুরে এসএসসি পরীক্ষা দিয়ে বের হওয়ার পর এক ছাত্রী শিক্ষার্থীকে অপহরণের চেষ্টা করেছে এক যুবক। অপহরণের চালানোর সময় স্থানীয় জনতা ওই যুবককে আটক করে পুলিশের হাতে তুলে দেন। আটককৃত যুবক পার্শ্ববর্তী ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার হাটখোলার চর গ্রামের মৃত শুকুর মণ্ডলের ছেলে সুমন মণ্ডল। 

গতকাল বৃহস্পতিবার  দুপুরে এসএসসি পরীক্ষা শেষে হলে আরএসকেএইচ ইনস্টিটিউশন মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের গেটের সামনের সড়কে ঘটনাটি ঘটে।

জানা যায়, উপজেলা সদরে ইনস্টিটিউশন মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার কেন্দ্র ছিল। সকাল ১০টার দিকে পরীক্ষার্থীরা ওই বিদ্যালয়ে পরীক্ষা দিতে যায়। পরীক্ষা শেষে বাড়ি ফেরার সময় বিদ্যালয়ের গেট অতিক্রম করলেই রাস্তায় ওঁৎপেতে থাকা বখাটে যুবক সুমন মণ্ডল ও তার সহযোগীরা ওই এসএসসি পরীক্ষার্থীকে দেশি অস্ত্র ছুরি দিয়ে অপহরণের চেষ্টা করে। এ সময় ওই পরীক্ষার্থী দৌড় দিয়ে চিৎকার করে কামাল নামের এক ব্যবসায়ীর দোকানে গিয়ে আশ্রয় নেয়। তার পিছু নিয়ে সেখানে থেকে ওই ছাত্রীকে গলা ধরে টেনে এনে ছুরি দিয়ে জিম্মি করে এবং ওই ছুরি দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে জখম করে। পরে ছাত্রীর চিৎকার শুনে পথচারীরা এগিয়ে এলে ওই যুবককে আটক করে। এ সময় তার সহযোগীরা পালিয়ে যায়। পরে ছাত্রীকে উদ্ধার করে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। এ সময় আলী হাসান নামের আরো এক পরীক্ষার্থী আহত হয়। পরে পুলিশকে বিষয়টি জানালে তারা দ্রুত ঘটনাস্থলে এসে  ভুক্তভোগী পরীক্ষার্থীকে উদ্ধার করে। একই সঙ্গে অভিযুক্ত যুবক সুমন মণ্ডলকে আটক করে থানায় নিয়ে যায়।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বোরহান উল ইসলাম জানান, এ ঘটনায় অভিযুক্ত সুমন নামের এক যুবককে পুলিশ আটক করেছে। সে যুবক এখন পুলিশের হেফাজতে রয়েছে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে। আগামীকাল তাকে আদালতে সোপর্দ করা হবে।

আজকালের খবর/ওআর








সর্বশেষ সংবাদ
বাঙালির পহেলা বৈশাখ আজ
ইরানের ক্ষেপণাস্ত্র ১২ মিনিটে ইসরায়েলে পৌঁছাতে সক্ষম
কেএনএফকে যেকোনোভাবেই হোক নির্মূল করা হবে: বিজিবি মহাপরিচালক
বিএনপি সোমালিয়ার জলদস্যুদের চেয়েও বেশি ভয়ংকর: পররাষ্ট্রমন্ত্রী
নতুন বছর অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে: প্রধানমন্ত্রী
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
চৈত্র সংক্রান্তি আজ
বাসের চাকায় পিষ্ট হয়ে ভ্যানচালকের মৃত্যু
গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ৫০
ইসরায়েলে ২৪ থেকে ৪৮ ঘণ্টার মধ্যে হামলা চালাতে পারে ইরান
পদ্মায় গোসলে নেমে প্রকৌশলী ও ব্যাংকারের মৃত্যু, স্কুলছাত্র নিখোঁজ
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft